ককটেল বিস্ফোরণ ও চেয়ার ছোঁড়াছুঁড়িতে পণ্ড ছাত্রলীগের সম্মেলন

ককটেল বিস্ফোরণ ও চেয়ার ছোঁড়াছুঁড়িতে পণ্ড হয়ে গেছে চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সম্মেলন। মঙ্গলবার দুপুরে নগরীর ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন মিলনায়তনে এ ঘটনা ঘটে।

সম্মেলন শুরুর ঘণ্টাখানেক পর কেন্দ্রীয় ছাত্রলীগের এক নেতার বক্তব্যের সময় মঞ্চের বাম পাশে সম্মেলন কক্ষের বাইরে হঠাৎ ককটেলের বিস্ফোরণ ঘটায় একপক্ষ। আতঙ্কে সবাই দৌঁড়াদৌড়ি শুরু করলে চরম বিশৃঙ্খলা সৃষ্টি হয়। এক পর্যায়ে ছাত্রলীগের কয়েকপক্ষ হাতাহাতি, ধাওয়া-পাল্টা ধাওয়া এবং চেয়ার ছোঁড়াছুঁড়িতে জড়িয়ে পড়ে। আহত হয় অন্তত ৫ জন।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ। অতিথিদের মধ্যে আরও ছিলেন ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার চৌধুরী, রাউজানের সাংসদ এ বি এম ফজলে করিম চৌধুরীসহ চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের নেতারা। গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী, দু’জন সংসদ সদস্য এবং কেন্দ্রীয় ছাত্রলীগ নেতারা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেও ব্যর্থ হন। পরে র‌্যাব পুলিশ ঘটনাস্থলে গিয়ে সবাইকে বের করে দেয়। সম্মেলনস্থল ত্যাগ করেন মন্ত্রী, এমপি এবং আওয়ামী লীগ নেতারা।

এর আগে, সোমবার চট্টগ্রামের লালদীঘি ময়দানে সাবেক সিটি মেয়র মহিউদ্দীন চৌধুরীর শোকসভায় মহানগর ছাত্রলীগের দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।

Add comment

Your email address will not be published.

সর্বশেষ সংষ্করণ

সর্বশেষ সংবাদ